authority hack

সিপিএ মার্কেটিং অথোরিটি হ্যাক লিস্ট বিলন্ডিং স্ট্রেটিজি (ভিডিও)

আমরা যারা অনলাইন ভিত্তিক কাজ করি তারা মোটামুটিভাবে সবাই কম বেশি জানি ইমেইল লিস্ট হচ্ছে অনলাইন বিজনেস এর মূল হাতিয়ার। আপনি যখনি অ্যাফিলিয়েট মার্কেটিং বা সিপিএ মার্কেটিং করতে যাবেন তখন ইমেইল মার্কেটিং হচ্ছে এমন একটি ট্রাফিক সোর্স যা আপনাকে বার বার সেল এনে দিতে পারে। এছাড়া আরো অনেকে ধরনের সুবিধা নিতে পারেন এই ইমেইল লিস্ট থেকে।

তবে আমরা এটা জানি টার্গেটেড ইমেইল সাবস্ক্রাইবার খুঁজে পাওয়াটা অনেক কষ্টকর একটি বিষয়। এবং এই কষ্টের কাজ টা অনেক করতে পারেনা বিধায় এখান থেকে অনেকেই ফেইল করে।

অনলাইনে যারা কাজ করে তারা সব সময় ই নতুন নতুন স্ট্রেটিজি প্রাকটিস করে থাকে তাদের ইমেইল লিস্ট তৈরি করার জন্য এজন্য অনেকে অনেক ধরনের টুলস , সফটওয়্যার ইত্যাদি ব্যবহার করে থাকে। এবং তারা এটা জানে কোন ভাবে লিস্ট তৈরি করতে পারলে সে অবশ্যই সেটা দিয়ে ইনকাম করতে পারবে। এমন ই একটি স্ট্রেটিজি হচ্ছে অথোরিটি হ্যাক স্ট্রাটিজি। 

এই স্ট্রেটিজি দিয়ে কি করা যাবে?

এই ম্যাথড বা স্টাটিজি দিয়ে আপনি খুব সহজেই কাস্টমারের ইমেইল লিস্ট তৈরি করতে পারবেন এবং সাথে ডিরেক্ট কোন পণ্য বিক্রি করার জন্য প্রোমোশন করতে পারবেন। 

আপনি যদি বিগেইনার লেভেলের হয়ে থাকেন তাহলে আমি আপনাকে বলবো সেলস ফানেল কি সেটা আগে ভালোভাবে বুঝে নিতে। কারণ যদি সেলস ফানেল সম্পর্কে যদি আপনার ধারনা না থাকে তাহলে আপনি আমাদের এই ম্যাথডের কিছুই ভালোভাবে বুঝতে পারবেন না। 

আপনি যদি সেলস ফানেল সম্পর্কে জানেন যে এটা কিভাবে কাজ করে তাহলে OptinChat Pro টুলস ব্যবহার করে খুব সহজেই আপনি ইমেইল লিস্ট তৈরি করতে পারবেন এবং ডিরেক্ট অ্যাফিলিয়েট বা সিপিএ অফার প্রোমোশন করতে পারবেন।

OptinChat Pro কিভাবে কাজ করে সেটা জানতে চাইলে দেখুন OptinChat Pro – ব্যবহার করে কিভাবে লিস্ট বিল্ডিং করা যায় ?

এই বিষয়ে আরো বিস্তারিত জানতে আপনি আমাদের অনলাইন লাইভ ট্রেনিং সেন্টারে ফ্রি একাউন্ট করে নিতে পারেন এখান থেকে।

আমার এই পোস্ট আপনার ভালো লাগলে শেয়ার করতে ভুলবেন না যেন। এবং আমার সাথে অনলাইন ফ্রি সেমিনারে এটেন্ড করতে এখানে আপনার একাউন্ট করে নিন।